Thursday, May 25, 2017

দৈনিক 1-10$ ফ্রিতে বিট কয়েন আয় করুন কোন ঝামেলা ছাড়াই


ফ্রিতে বিট কয়েন আয় করুন কোন রকম ইনভেষ্ট অথবা ঝামেলা ছাড়াই। হ্যা সত্যি বলছি মিথ্যা না। শুধু মাত্র আপনার দেওয়া লিংক ভিজিট করলেই পাবেন ডলার। আপনার হয়ত এফিলিয়েট মার্কেটিং কাজের কথা হয়ত শুনেছেন। এটা সেইরকম কাজই। এবার আসুন জেনে নেই কিভাবে আয় করা যায়?
প্রথমমত নিচের লিংক এ গিয়ে সাইন আপ করুনঃ
https://goo.gl/iAId4g

Go to Affiliate Program And Clcik Signup
একাউন্ট সাইনআপ করা হয়েগেছে লগ ইন করুন। লগইন করার নিচের মত আপনার একটি লিংক দেখতে পাবেন।

এবার আপনার কাজ হলো এই লিংকটা কপি করে ফেসবুকে/বিভিন্ন সোসাল মিডিয়ার/ব্লগে শেয়ার করা। আপনার এই লিংককে যতজন ভিজিট করবে আপনি তত ইনকাম করতে পারবেন। প্রতিজন ইউনিক ভিজিটরের কাছ থেকে 0.04$ করে পাবেন। এভাবে আপনার ১ ডলার হলে বিটকয়েন/ পারফেক্ট মানি দিয়ে টাকা তুলতে পারবেন।



দৈনিক যদি আপনি 250 ভিজিটর পান তাহলে 250x0.04=10$ তাহলে আপনার একদিনে ইনকাম দাড়ালো ১০ ডলার!!!!! আশ্চর্য হবার কিছু নেই শুধু মাত্র আপনাকে এর পিছনে অল্প একটু শ্রম দিতে হবে। শ্রম ছাড়া কখনোই টাকা মিলবে। টাকা আর গাছের পাতা না যে আপনি চাইলেই আপনাকে ফ্রিতে দিয়ে দিবে। অনেকেই ভাবতে পারেন এত ভিজিটর কোথায় পাবো? হ্যা অবশ্যই পাবেন। আমি রাস্তা দেখিয়ে দেচ্ছি। ফেসবুকে যান গিয়ে একটি পোষ্ট করেন ফ্রি ডলার ইনকাম করতে চান কে কে??? দেখবেন আপনার পোষ্টে অহরহ কমেন্ট আর লাইক।সবার প্রশ্ন ভাই কিভাবে কিভাবে? তাদের কাছেই শেয়ার করুন আপনার এই লিংক। এভাবে আপনার ২৫০ জন ভিজিটর পাওয়া ব্যাপার না।

এটি বিশ্বস্ত সাইট আমি নিজে ও অনেকেই পেমেন্ট পেয়েছে। পেমেন্ট নিয়ে কোন ঝামেলা নেই।
  • 0Blogger Comment
  • Facebook Comment